1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
গোদাগাড়ীতে সিসিবিভিও’র আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

গোদাগাড়ীতে সিসিবিভিও’র আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

মিলন হেমব্রম, গোদাগাড়ী:আজ ০৫ সেপ্টেম্বর, ২০২৩ তারিখ রোজ মঙ্গলবার সিসিবিভিও’র আয়োজনে ও ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ড জার্মানীর সহায়তায় “রক্ষাগোলা স্থিতিশীল খাদ্য নিরাপত্তা কর্মসূচী”-এর আওতায় গোদাগাড়ী উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান ক্লাবের সদস্যদের অংশগ্রহণে চব্বিশনগর উচ্চ বিদ্যালয় ও কলেজ হলরুমে বিতর্ক প্রতিযোগিগতা অনুষ্ঠিত হয়। আজকের বিতর্ক প্রতিযোগতিার প্রতিপাদ্য ছিল “খরা সহনশীল ফসলের আবাদ বৃদ্ধিই ভ‚-গর্ভস্থ পানির অপচয় রোধ সম্ভব” । 

 

বিতর্ক প্রতিযোগিতায় চব্বিশনগর উচ্চ বিদ্যালয় ও কলেজ, পালপুর উচ্চ বিদ্যালয়, চব্বিশনগর ওয়াকফ মাদ্রাসা, বিড়ইল উচ্চ বিদ্যালয়, বামলাহাল উচ্চ বিদ্যালয়, কাদমা উচ্চ বিদ্যালয়, কদমশহর উচ্চ বিদ্যালয়, বলিয়াডাইং আদর্শ উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান ক্লাবসমূহ অংশগ্রহণ করে। উক্ত প্রতিযোগিতার মডারেটর ও উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন চব্বিশনগর উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষিকা জিন্নাতুেন্নসো। শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সিসিবিভিও’র প্রকল্প সমন্বয়কারী জনাব আরিফ ইথার, চব্বিশনগর উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক বিপ্লব বাস্কী, সিসিবিভিও’র উর্দ্ধতন মাঠ কর্মকর্তা নিরাবুল ইসলাম। প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন প্রেমতলী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: রেজাউল করিম, রাজাবাড়ীহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিক সুস্মিতা সমজদার, কাকনহাট উচ্চ বিদ্যালয়ের সহাকারী শিক্ষক মো: ইসমাইল হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিসিবিভিও’র সমাজ সংগঠক (শিক্ষা) ইমরুল সাদাত, তাকে সহায়তা করেন প্রশিক্ষণ ও সাংস্কৃতিক কর্মকর্তা সৌমিক ডুমরী।

 

উল্লেখ্য সিসিবিভিও গোদাগাড়ী উপজেলার ৪২টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে ৪টি ইউনিটে জলবায়ু পরিবর্তন ও অভিযোজন, বাল্য বিবাহ প্রতিরোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি, জেন্ডার সমতা বিষয়ে ধারাবাহিকভাবে বিতর্ক প্রতিয়োগিতা আয়োজনের উদ্যোগ গ্রহণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!