1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রাজশাহীর বাঘায় শ্রীকৃষ্ণের জন্মতিথী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় শ্রীকৃষ্ণের জন্মতিথী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৩ বার পঠিত

মৌসুমী দাস,রাজশাহী :সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের মতে দুষ্টের দমন, শিষ্টের পালন এবং ধর্ম রক্ষার লক্ষ্যে মহাবতার ভগবান রূপে জন্মগ্রহণ করেছিলেন শ্রীকৃষ্ণ। সেই উপলক্ষে প্রতিবছর শ্রীকৃষ্ণের জন্মতিথিতে পালন করা হয় জন্মাষ্টমী।

বুধবার ( সেপ্টেম্বর) বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ বাঘা উপজেলা শাখার আয়োজনে মঙ্গল প্রদীপ প্রজ্জলন করে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করা হয়। পরে উপজেলার নারায়ণপুর কেন্দ্রীয় মন্দির থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি নারায়ণপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ বাঘা উপজেলা শাখার সভাপতি সুজিত কুমার পান্ডে বাকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অপূর্ব কুমার সাহার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার, সহকারী কমিশনার (ভুমি)  জুয়েল আহম্মেদ, বাঘার কৃতি সন্তান সহকারী জজ সুমন কর্মকার, ওসি (তদন্ত) সবুজ রানা, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক যুগ্ন আহ্বায়ক সিরাজুল ইসলাম মন্টু, পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ মনিগ্রাম ইউনিয়ন শাখার সভাপতি শ্রীকৃষ্ণ প্রামানিক, রাম গোপাল সাহা প্রমুখ। মোবাইল ফোনে যুক্ত হয়ে বক্তব্য দেন বাঘা কৃতি সন্তান ও যুগ্ন সচিব রথিন্দ্রনাথ দত্ত।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের নেতারা। আলোচনা শেষে ভক্তদের মাঝে প্রসাদ ও হতদরিদ্রদের চাউল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!