1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পরিষ্কার পরিচ্ছন্নতা ও ডেঙ্গু মশা নিধনে ঔষধ স্প্রেকরণ কর্মসূচি পালিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

পরিষ্কার পরিচ্ছন্নতা ও ডেঙ্গু মশা নিধনে ঔষধ স্প্রেকরণ কর্মসূচি পালিত

  • প্রকাশিত : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬০ বার পঠিত

রুমান শাহরিয়ার,জামালপুরঃজামালপুরে পরিষ্কার পরিচ্ছন্নতা ও ডেঙ্গু মশা নিধন ঔষধ স্প্রেকরণ কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার(০৮ই সেপ্টেম্বর) সকাল নয়টায় আদ-দ্বীন স্বেচ্ছাসেবা সংগঠনের উদ্যোগে জামালপুর রেলওয়ে জংশন স্টেশনে এই কর্মসূচি পালিত হয়।

এসময় আদ-দ্বীন স্বেচ্ছাসেবা সংগঠনের সভাপতি আব্দুর রহমান আস সাঈফ, সহ-সভাপতি মোঃ অম্লান আহমেদ বরণ,বাংলাদেশ রেলওয়ের জামালপুর জংশন স্টেশনের টিসি গ্রেড-২ এ কর্মরত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম,দপ্তর সম্পাদক মোঃ আব্দুল্লাহ,ধর্ম সম্পাদক হাফেজ আরিফ রব্বানী,সহ ধর্ম সম্পাদক হাফেজ ইলিয়াছ,কার্যনির্বাহী সদস্য মোঃ শিশির আহমেদ,সম্মানিত সদস্য সাআদ ইবনে আজহার সহ সংগঠনের সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় আদ-দ্বীন স্বেচ্ছাসেবা সংগঠনের সভাপতি আব্দুর রহমান আস সাঈফ বলেন,স্বেচ্ছায় রক্তদান করা,রমজানে ইফতার সামগ্রী বিতরণ করা, অসহায় ও দুস্থ মানুষের জন্য খাবারের ব্যবস্থা করা ও আর্থিক সহায়তা প্রদান করা, দুর্যোগের সময় ত্রাণ বিতরণ করা ইত্যাদি আমাদের সংগঠনের মুখ্য কার্যক্রম। আমরা মানবতার সেবায় এ কাজ গুলো স্বেচ্ছায় করে থাকি। এসময় তিনি এই মানবতার কাজে এগিয়ে যাওয়ার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় রেলওয়ে স্টেশনে ট্রেনের অপেক্ষায় বসে থাকা এক যাত্রী সবাইকে সম্মান দেখিয়ে বলেন,রেলওয়ে স্টেশন পরিষ্কার পরিচ্ছন্নতা ও ডেঙ্গু মশা নিধনের জন্য আদ-দ্বীন নামের একটি স্বেচ্ছাসেবা সংগঠন ভিন্নধর্মী পদক্ষেপ গ্রহণ করেছে। তারা তাদের এই গৃহীত পদক্ষেপ চলমান রাখার জন্য সংগঠনের সদস্যদের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!