1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপিত

  • প্রকাশিত : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে উপজেলা প্রশাসন। শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেন।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বানাবাস হাসদাক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুনিরা খাতুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইউএনও বিল্লাল হোসেন বলেন, উন্নত ও সমৃদ্ধ এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য শতভাগ সাক্ষরতা নিশ্চিতকরণে সরকার কাজ করে যাচ্ছে। তিনি শিক্ষক-শিক্ষার্থীসহ সবাইকে মূল্যবোধসম্পন্ন ও বিজ্ঞানভিত্তিক শিক্ষা নিশ্চিত করতে অনুরোধ জানান।
এরআগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পরিষদদের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। ‘পরিবর্তনশীল ও শান্তিপূর্ণ সমাজ গঠনে সাক্ষরতার প্রসার’ প্রতিপাদ্যে তানোর উপজেলায় আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!