1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও পরিচালনা পরিষদের সভাপতি নির্বাচিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও পরিচালনা পরিষদের সভাপতি নির্বাচিত

  • প্রকাশিত : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :  জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও শিক্ষক নির্বাচন করা হয়েছে।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১২টায় প্রাথমিক শিক্ষা পদক উপজেলা বাছাই কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেন ও সদস্য সচিব উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুনিরা খাতুন স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি জানানো হয়। এতে বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলার সরনজাই-২ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান। সেরা বিদ্যালয় হয়েছে কচুয়া-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়। শ্রেষ্ঠ পুরুষ প্রধান শিক্ষক হয়েছেন মোহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলার রহমান ও মহিলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হয়েছেন গাগরন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তকলিমা খাতুন, সহকারী শ্রেষ্ঠ পুরুষ শিক্ষক নির্বাচিত হয়েছেন তালন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজহারুল কবির ও মহিলা সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন গাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাসিমা খাতুন। এছাড়াও শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলেখা খাতুন।
ইউএনও বিল্লাল হোনের জানান, বিদ্যালয়ে ঝরে পড়া রোধ, সঠিক ব্যবস্থাপনায় বিদ্যালয় পরিচালনাসহ প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও পরিচালনা পরিষদ সভাপতি হিসাবে শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে তাঁদের নিবার্চিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!