1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৩ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৩

  • প্রকাশিত : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৪ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরার ভিটিমরজাল এলাকায় অজ্ঞাত যানের ধাক্কায় নারী ও শিশুসহ সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তপর উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)।

 

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, রায়পুরার মরজাল থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি ভিটি মরজাল যাচ্ছিল। সিএনজিটি ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার মরজাল শিমুলতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অজ্ঞাত যানবাহনের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে সিএনজি অটো রিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ওই সময় ঘটনাস্থলেই এক নারীসহ সিএনজিতে থাকা ৩ যাত্রী মারা যায়। চালকসহ আহত হয় আরও ২ জন।

 

পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে তিনজন মারা গেছেন। মনে হয় কোনো গাড়ির সঙ্গে সিএনজির সংঘর্ষ হয়েছে। তবে আমরা নিশ্চিত হতে পারিনি। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। বাকিদের পরিচয় নিশ্চিতে কাজ করছে পুলিশ।

সূত্র : ঢাকা পোস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!