1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ফটোগ্রাফি এন্ড মিডিয়া ক্লাবের উদ্যোগে চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন

ফটোগ্রাফি এন্ড মিডিয়া ক্লাবের উদ্যোগে চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৬ বার পঠিত

বাউয়েট প্রতিনিধি: বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে বাউয়েট ফটোগ্রাফি এন্ড মিডিয়া ক্লাবের উদ্যোগে দুইদিন ব্যাপী চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহীনুর আলম, এসপিপি, পিইঞ্জ, ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। উদ্বোধনের পরে তিনি শিক্ষার্থীদের প্রদর্শীত ফটো গ্যালারী ঘুরে দেখেন।এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি, রেজিস্ট্রার লে. কর্ণেল (অব.) শেখ শামীম হোসেন, অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, শিক্ষকমন্ডলী, কর্মকর্তাবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথি চিত্র প্রদর্শনীতে অংশগ্রহণকারী ছাত্র—ছাত্রীদের উৎসাহ প্রদান করে বলেন, ‘প্রাকৃতিক পরিবেশের সাথে সংশ্লিষ্ট বাস্তবধর্মী ছবি তোলা এবং প্রদর্শনীর আয়োজন করতে হবে।’ তিনি চিত্র প্রদর্শনী অনুষ্ঠানের সাথে সংশিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

ফটোগ্রাফি এন্ড মিডিয়া কস্নাবের সভাপতি ও ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং ক্লাবের সহসভাপতি মোঃ কামরুজ্জামান বলেন, ‘ভবিষ্যতে আরো বড় পরিসরে এই চিত্র প্রদর্শনীর আয়োজন করা হবে।’  চিত্র প্রদর্শনীতে ডিএসএলআর এবং মোবাইল ক্যাটাগরিতে মোট বাছাইকৃত ৫০টি ছবি স্থান পেয়েছে। প্রদর্শনী সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!