1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
আল নাসরের জয়ে রোনালদোর গোল - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :

আল নাসরের জয়ে রোনালদোর গোল

  • প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :পর্তুগালের সর্বশেষ ম্যাচে তিনি খেলতে পারেননি। কার্ড নিষেধাজ্ঞায় মাঠের বাইরে থাকতে হয়েছে। সেদিন মাঠের বাইরে থেকে পর্তুগাল সতীর্থদের একের পর এক গোল করতে দেখেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ৯ গোলের সেই উৎসবে শামিল হতে না পারায় আক্ষেপও হয়েছে হয়তো।

 

আজ আল নাসরের হয়ে মাঠে নামার পর রোনালদোকে যেন সেই গোল-আক্ষেপই তাড়িয়ে বেড়িয়েছে। প্রতিটি শট মিস আর ফ্রি কিক মিসে হতাশায় মুষড়ে পড়েছেন, রেফারির বাঁশিতে বিরক্তি প্রকাশ করেছেন। তবে শেষ পর্যন্ত বিরস মুখে মাঠ ছাড়তে হয়নি পর্তুগিজ তারকাকে। আল রাইদের বিপক্ষে ম্যাচের ৭৮ মিনিটে আল নাসরের তৃতীয় গোলটি করেছেন রোনালদো।

পর্তুগিজ তারকার আগেই আল নাসরকে ২–০ ব্যবধানে এগিয়ে দেন সাদিও মানে ও অ্যান্ডারসন তালিসকা। শেষ পর্যন্ত রাইদের বিপক্ষে ৩–১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে নাসর। এটি লিগে আল নাসরের ৬ ম্যাচে চতুর্থ জয়। ১২ পয়েন্ট নিয়ে টেবিলে অবস্থান ৫ নম্বরে।

 

ম্যাচে আল নাসর প্রথম গোল পায় ৪৫ মিনিটে। ডি বক্সের ভেতর থেকে নেওয়া জোরালো শটে বল জালে জড়ান সেনেগাল তারকা মানে। এর দুই মিনিট পর মানেকে বক্সের বাইরে ফেলে দিয়ে লাল কার্ড দেখেন আল রাইদের বান্দের হোয়াইশি।

দশজনের দলের বিপক্ষে দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ে আল নাসরের। ৪৯ মিনিটে ডি বক্সের বেশ বাইরে ফাঁকায় বল পেয়ে জোরালো শটে বল জালে পাঠান তালিসকা।

একের পর এক শট আর ফ্রি কিকে হতাশ হওয়া রোনালদো গোল পান ৭৮ মিনিটে, বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শটে। এটি এবারের লিগে তাঁর সপ্তম গোল। ক্যারিয়ারের ৮৫১তম।

 

ম্যাচের যোগ করা সময়েও একবার বল জালে পাঠান রোনালদো। তবে অফসাইডে তা বাতিল হয়ে যায়। এর আগে পেনাল্টি থেকে আল রাইদের হয়ে এক গোল শোধ দেন মোহাম্মদ ফুজাইর।

সূত্র : প্রথমআলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!