1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন

  • প্রকাশিত : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৭১ বার পঠিত

রুমান শাহরিয়ার,জামালপুরঃজামালপুরের সরিষাবাড়ীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন হয়েছে।গতকাল সোমবার(১৮ই সেপ্টেম্বর) রাষ্ট্রিয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশেই চির নিদ্রায় শায়িত করা হয়েছে তাকে। তিনি সরিষাবাড়ী উপজেলার সাবেক পরিবার পরিকল্পনা কর্মকর্তা ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়,মরহুম মোস্তফা ঠাকুর(৭০) রবিবার(১৭ই সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক ১১:৩০ এর সময় তার চক হাটবাড়ী গ্রামের নিজ বাস ভবনে ইহকালের মায়া ত্যাগ করেন। পরে সোমবার(১৮ই সেপ্টেম্বর) বিকেল ৩ টায় চকহাটবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে রাষ্ট্রিয় মর্যাদা শেষে পারিবারিক করস্থানে তাঁকে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী রাশেদা ও তিন ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।এসময় সরিষাবাড়ী থানার ওসি মহব্বত কবিরের নেতৃত্বে জাতীয় পতাকায় ঢাকা মোস্তফা ঠাকুরকে রাষ্ট্রীয় মর্যাদা(গার্ড অব অনার) প্রদান করা হয় এবং নিয়মানুযায়ী বিউগলে করুন সুর বেজে উঠে।এসময় রাষ্ট্রের পক্ষে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এবং মরহুমের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন,পৌর মেয়র মনির উদ্দিন,মুক্তিযোদ্ধা বৃন্দ,তার ব্যাক্তি জীবনে কর্মরত কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ ও এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!