1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বদলে গেছে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চিত্র  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

বদলে গেছে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চিত্র 

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩৪ বার পঠিত

মোঃ আসাদুল্লাহ সনি, চাঁপাইনবাবগঞ্জ:সাধারণ মানুষের মনে পুলিশ সম্পর্কে নেতিবাচক ধারণাই প্রবল। বিভিন্ন সময়ে সেই ধারণা পরিবর্তনের চেষ্টা করেও লাভ খুব একটা হয়নি। সম্প্রতি বেশ কিছু হয়রানির ঘটনার অভিযোগ ওঠলেও চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন যোগদানের পর থেকে যেনো স্বস্তির নিঃশ্বাস পড়ছে জনসাধারণের।চাঁপাইনবাবগঞ্জে ৫ টি থানার মধ্যে একটি সদর মডেল থানা মানেই টাকা। টাকা ছাড়া থানায় কোনো কাজ হয় না। এমন ধারণা জনসাধারণের। তবে জনসাধারণের সেই ধারণা পাল্টে দিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ।

এ থানায় সেবা নিতে আসা লোকজন টাকা ছাড়াই এখন সাধারণ ডায়েরি (জিডি), অভিযোগ ও মামলা লেখা বা অন্তর্ভুক্ত করতে পারছেন।পুলিশের আচরণ যেমন পাল্টেছে, তেমন থানার চিত্রও বদলেছে। এতে আগের তুলনায় থানায় সেবার মানও বেড়েছে। থানার মূল ভবনে রং-তুলির আঁচর আর থানা চত্বরে ময়লা পরিষ্কার করায় সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে

এই স্থাপনার সৌন্দর্য বৃদ্ধি ও দৃষ্টিনন্দন করতে এবং সহজেই মানুষকে সেবা দিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মোঃ সাজ্জাদ হোসেন । বিভিন্ন দায়িত্ব পালনের পাশাপাশি তিনি থানাকে সাজিয়েছেন শৈল্পিক নৈপুণ্যে। ওসি মোঃ সাজ্জাদ হোসেনের সৃজনশীলতায় বদলে গেছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার চিত্র।ওসি মোঃ সাজ্জাদ হোসেন এ থানায় যোগদানের প্রায় এক মাসের মধ্যেই সৃজনশীল ও যুগোপযোগী পরিকল্পনার ফলে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা ও পুলিশ হয়ে উঠেছে এ উপজেলার মানুষের আস্থার ঠিকানা। তিনি এ থানায় যোগদানের পর থেকেই মানবিক ও জনবান্ধব পুলিশ হিসেবে কাজ করে যাচ্ছে নিরলস ভাবে।

ওসি মোঃ সাজ্জাদ হোসেন বলেন, কোনো চাওয়া-পাওয়ার জন্য নয়, পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি ভালো লাগার জায়গা থেকে কাজগুলো করেছি। মানবিক ও জনবান্ধব পুলিশ হিসেবে জনগণের পাশে দাঁড়াতে সর্বদা কাজ করে যাচ্ছি। মানবিক দায়িত্ব পালনের পাশাপাশি যে কোনো অপরাধ দমন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও সরকারি নির্দেশনা বাস্তবায়নে সর্বদা তিনি সজাগ আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!