1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
গাজীপুরে পিকআপের ধাক্কায় পুলিশ সদস্য নিহত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

গাজীপুরে পিকআপের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :গাজীপুরের কালিয়াকৈরে মাছবাহী পিকআপের ধাক্কায় জামাল উদ্দিন (৫৬) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৭টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রার পল্লী বিদ্যুৎ এলাকায় ট্র্যাফিক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল উদ্দিন টাঙ্গাইল শহরের জুনাব আলীর ছেলে। তিনি গাজীপুর জেলা পুলিশের ট্র্যাফিক বিভাগে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের পল্লী বিদ্যুৎ এলাকার পুলিশের বিদ্যুৎ অফিসের আওতাধীন এলাকায় ডিউটি করতেন পুলিশের শহর উপপরিদর্শক (টিএসআই) জামাল উদ্দিন। বৃহস্পতিবার চন্দ্রা এলাকার আশপাশে তার ডিউটি ছিল। আজ সকাল ৭টার দিকে ডিউটিতে যাওয়ার জন্য ট্র্যাফিক অফিসের সামনে দাঁড়িয়েছিলেন তিনি। এ সময় গাজীপুর থেকে চন্দ্রাগামী একটি পিকআপকে (ভোলা- ন-১১-০৩৬২) থামার সংকেত দেন জামাল উদ্দিন। কিন্তু কিছু বুঝে উঠার আগেই পিকআপটি তাকে ধাক্কা দিয়ে দ্রুতগতিতে চলে যেতে থাকে। এতে তিনি গুরুতর আহত হলে তাকে প্রথমে কালিয়াকৈরের সফিপুর এলাকার তানহা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার সাভারের এনাম মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সকাল পৌনে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

এ বিষয়ে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ট্র্যাফিক) নাজমুস সাকিব খান জানান, পিকআপসহ চালককে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সূত্র: ঢাকা পোস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!