1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
‘নারী আসক্ত রাজ, ধরা পড়েছেন কয়েকবার’ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :

‘নারী আসক্ত রাজ, ধরা পড়েছেন কয়েকবার’

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :এর আগেও কয়েকবার ভাঙতে বসেছিল রাজ-পরীর সংসার। প্রতিবারই তারা আবার এক হয়েছিলেন। কিন্তু এবার আর নয়, অবশেষে গত ১৮ সেপ্টেম্বর রাজের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার জন্য আনুষ্ঠানিকভাবে তালাকের নোটিশ ইস্যু করেছেন পরীমণি।

বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে রাজের নারী আসক্তি নিয়ে কথা বলেছিলেন পরীমণি। তার এই অভিযোগে উঠে এসেছিল বেশ কয়েকজন অভিনেত্রীর নাম। সরাসরি তাদের নাম না বললেও তারা যে রাজের কাছের মানুষ তা উল্লেখ করেছিলেন পরীমণি। সেই একই সুরে এবার কথা বললেন অভিনেত্রীর আইনজীবী মো. শাহীনুজ্জামান।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, নারী আসক্তি রয়েছে রাজের। হাতে নাতে ধরাও পড়েছেন তিনি কয়েকবার। এসব আচরণে অতিষ্ঠ হয়ে ডিভোর্স ফাইল করেছেন পরীমণি। তবে তালাকের নোটিশে কারণ হিসেবে পরীমণি দেখিয়েছেন মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজ না নেওয়া এবং মানসিক অশান্তির জন্য ১৮ নম্বর কলাম অনুযায়ী বিবাহ বন্ধন ছিন্ন করতে চান।

গত বছর জানুয়ারিতে প্রকাশ্যে আসে রাজ-পরীর বিয়ের খবর। এরপর একই বছর ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য। সন্তান জন্মের বছর খানেকের মাথায় ভেঙে গেল রাজ-পরীর সংসার। সংসার ভাঙলেও রাজ্যের সব দায়িত্ব নিজে নেবেন বলে জানিয়েছেন পরীমণি।

সূত্র : জাগো নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!