1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পবার মেদবাড়ীতে "সম্প্রীতি ও বাংলাদেশ" শীর্ষক আলোচনা সভা  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

পবার মেদবাড়ীতে “সম্প্রীতি ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

মৌসুমী দাস, রাজশাহীঃবৃহস্পতিবার ২১শে সেপ্টেম্বর ২০২৩ ইং রাজশাহীর পবা উপজেলার মেদবাড়ীতে “সম্প্রীতি ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সহযোগিতায় ইয়ুথ এম্বাসেডর গ্রপ এর আয়োজনে বিকেল ৫ ঘটিকায় ইয়ুথ এম্বাসেডর নাসিম রাজ এর শুভেচ্ছা বক্তব্যর মধ্য দিয়ে আলোচনার শুরু হয়। এ সময়ে নাসিম রাজ ইয়ুথ এম্বাসেডর গ্রুপ এবং দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর বিভিন্ন কার্যক্রম সম্পর্কে সকলকে অবগত করেন।

 

আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পবা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ ওয়ার্কাস পার্টির রাজশাহী জেলা সেক্রেটারি আশরাফুল হক তোতা, পবা উপজেলার বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সদস্য সচিব হাসিনুর রহমান, ইয়ুথ মোবিলাইজেশন অফিসার মাসুম রাসেল প্রমুখ। এছাড়া এই আয়োজনে ৫০জন আদিবাসী সম্প্রদায়ের মানুষ উপস্থিত ছিলেন।

 

আলোচনা অনুষ্ঠানে আদিবাসী শিউলি পাহাড়িয়া বলেন, “আমরা এখনো সিতলাই বাজারে গেলে কোনো স্টলে পানি বা চা খেতে দেওয়া হয় না কিন্তু এই দেশতো সব মানুষের এখনাে ভেদাভেদ কেনো থাকবে এগুলো থেকে আমরা মুক্তি চাই”।

বক্তব্যকালে হসিনুর রহমান বলেন, “আমরা সারাদিন বললেও হবে না যতক্ষণ পর্যন্ত না ভুক্তভোগীরা প্রতিবাদের স্বরে এগিয়ে না আসবে,তাই সচেতন হতে হবে সকলকে” এবং তার বক্তব্যর মধ্য দিয়ে আলোচনা অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!