1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নবেসুমিতে মালামাল চুরি ঘটনায় গ্রেপ্তার ২ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :

নবেসুমিতে মালামাল চুরি ঘটনায় গ্রেপ্তার ২

  • প্রকাশিত : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৬ বার পঠিত

এ জেড সুজন মাহমুদ:,লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুরের বৃহত নর্থ বেঙ্গল সুগার মিলস লিমিটেডের (নবেসুমি) গোডাউনে মালামাল চুরির ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর ২০২৩) ভোর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, উপজেলার কাজীপাড়া গ্রামের শাকের মন্ডলের ছেলে মো. ইকবাল হোসেন (৩৮) ও নবীনগর গ্রামের জিন্নাত আলীর ছেলে মো. সেলিম রেজা সবুজ ওরফে মনা (৩৭)।

অভিযোগ সূত্রে জানা যায়, আসামিরা নর্থ বেঙ্গল সুগার মিলস লিমিটেডের লেবার সরদার উত্তম কুমার বিশ্বাস দেবুর অধীনে শ্রমিকের কাজ করেন উপজেলার কাজীপাড়া গ্রামের শাকের মন্ডলের ছেলে মো. ইকবাল হোসেন (৩৮), নবীনগর গ্রামের জিন্নাত আলীর ছেলে মো. সেলিম রেজা সবুজ মনা (৩৭) ও আকুল মালিথার ছেলে মো. বাবলু মালিথা (৪৫)। তারা প্রতিদিনের ন্যায় গত বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার সময় মিলে কাজে আসেন। বেলা পৌনে ১১টার দিকে মিলের কাজ শেষে অটোভ্যানে একটি বস্তা ভর্তি অবস্থায় মিল গেট হতে বের হওয়ার সময় গেটে অবস্থানরত নিরাপত্তা প্রহরী ভ্যানের উপর থাকা বস্তা তল্লাশীর চেষ্টাকালে তারা সকলেই উক্ত অটোভ্যান রেখে দৌড়ে পালিয়ে যায়। প্রহরীদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে অটোভ্যান থেকে মিলের নিরাপত্তা অফিসের পশ্চিম পাশে ফাকা জায়গায় রক্ষিত আখ মাড়াই কাজে ব্যবহৃত (ক্রাসার এর লোহার তৈরী বড় বেলুন) একটি ও গোডাউন থেকে ফুরাডান (কীটনাশক) বিষ ৫ কেজি চুরি করে পালানোর সময় উদ্ধার করা হয়।

এ ঘটনায় নর্থ বেঙ্গল সুগার মিলস লিমিটেড জুনিয়র অফিসার (নিরাপত্তা) মো. মাহফুজার রহমান বাদি হয়ে শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে লালপুর থানায় তিনজনের বিরুদ্ধে মামলা করেন।লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। আরেকজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের আদালতের মাধ্যমে শনিবার নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!