1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তারবার্তা ফাঁস মামলায় ইমরান খানের জামিন শুনানি কাল - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

তারবার্তা ফাঁস মামলায় ইমরান খানের জামিন শুনানি কাল

  • প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :কূটনৈতিক তারবার্তা ফাঁসের মামলায় কারাগারে থাকা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের জামিন শুনানির দিন ধার্য করেছেন ইসলামাবাদের হাইকোর্ট। আগামীকাল সোমবার ওই মামলায় ইমরানের জামিন আবেদনের শুনানি হবে। প্রধান বিচারপতি আমির ফারুকের বেঞ্চে এই শুনানি হবে।

এ দিন পাকিস্তানের কেন্দ্রীয় তদন্ত সংস্থাকে (এফআইএ) প্রয়োজনীয় নথিপত্র নিয়ে হাজির থাকতে বলেছেন আদালত। তোশাখানা দুর্নীতি মামলায় গত ৫ আগস্ট ইমরানকে তিন বছরের সাজা দেন আদালত। এর পর থেকে অ্যাটক কারাগারে আছেন তিনি।এর আগে পাকিস্তান ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির (এফআইএ) কাছ থেকে এ মামলায় যুক্তি চেয়েছিলেন আদালত।

অফিসিয়ার সিক্রেট অ্যাক্টসের অধিনে প্রতিষ্ঠিত বিশেষ আদালত এর আগে তারবার্তা ফাঁস হওয়া মামলায় গ্রেপ্তার পিটিআই চেয়ারম্যান ইমরান খান ও ভাইস চেয়ারম্যান শাহ মাহমুদ কুরেইশির জামিন আবেদেন বাতিল করে দেন। এরপর সাইপার মামলায় ইমরান খান ও কুরেইশিকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত বিচার বিভাগীয় রিমান্ডে কারাগারে রাখা হয়েছে।

গত মাসে, এফআইএ পিটিআই প্রধান এবং তার দলের ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে অফিসিয়াল সিক্রেটস অ্যাক্টের অধীনে মামলা করে এবং রাজনৈতিক স্বার্থের জন্য গোপন নথির অপব্যবহার করার অভিযোগ আনে।

সূত্র: জিও টিভি / চ্যানেল ২৪।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!