1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
লিংক খুঁজতে না করলেন ফারিণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

লিংক খুঁজতে না করলেন ফারিণ

  • প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

রাহশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :খুব অল্প সময়েই সাবলীল অভিনয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও। বিয়ের পর অভিনয়ে আবারও ব্যস্ত হয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী। সম্প্রতি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ফারিণ অভিনীত ওয়েব ফিল্ম ‘পুনর্মিলন’। এই ওয়েব ফিল্ম এর প্রচরণা করলেনে একটু ভিন্ন কায়দায়।

পুনর্মিলন’ এর প্রচরণা করতে গিয়ে ফারিণ তার ফেসবুকে লেখেন, ‘লিংক না খুঁজে ওটিটিতে গিয়ে দেখেন।’ তার ভক্তরা বিষয়টি মজার ছলেই নিয়েছেন।

মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘পুনর্মিলন’এ প্রথমবারের মতো জুটি বেঁধেছেন সিয়াম ও ফারিণ। কাজিনদের সম্পর্কের নানান বাঁক-মাত্রা, আনন্দ-হাসি, টুকরো অভিমান, কিছু টানাপোড়েন, সংশয় আর দ্বন্দ্বের গল্প এখানে উঠে এসেছে।

এর আগে পুনর্মিলনের গল্প নিয়ে ফারিণ বলেছিলেন, একটি বন্ধুত্বের গল্প, ভালোবাসার গল্প, ফিরে আসার গল্প দেখানো হয়েছে। আমাদের দেশে ফিল গুড কাজ খুব কম হয়। আরিয়ান আমার চোখে এক অসাধারণ গল্পকথক। তার সঙ্গে আমার ছোট পর্দায় অল্প কিছু কাজ হয়েছে। কিন্তু আমি অবাক হই যে দর্শক আজও আমাদের প্রত্যেকটা কাজের কথা মনে রেখেছে।

সিয়ামের সঙ্গে প্রথমবার কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, সিয়াম দারুণ গুণী একজন অভিনেতা। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করে আমি আনন্দিত। আমরা এক হয়েছি খুব সুন্দর একটা গল্প বলার জন্যই। এই সিনেমা দর্শক দেখে ভালোবেসে ফেলবে। বিশেষ করে যারা জয়েন্ট ফ্যামিলিতে বড় হয়েছে, যারা বন্ধু হারিয়েছে তারা এই সিনেমা দেখে কাঁদবে। দর্শক নিজেকে আবিষ্কার করবে ভালোবাসার এক পুনর্মিলনে।

সিয়াম ও ফারিণ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শাশ্বত দত্ত, নূর ইমরান মিঠু, তাজনূভা জাবীন নওবা তাহিয়া, দীপ্ত দে, জান্নাতুল ফেরদৌস কাজল, টুনটুনি হামিদ, মানস বন্দ্যোপাধ্যায়, শোয়েব মনির, হামিদুর রাহমান, গোলাম ফরিদা ছন্দা, মালা ভট্টাচার্য্য প্রমুখ।

সূত্র : দৈনিক ইত্তেফাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!