1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
"প্রিয় মাতৃভূমি জামালপুর" গ্রুপের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন  কার্যক্রম  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

“প্রিয় মাতৃভূমি জামালপুর” গ্রুপের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন  কার্যক্রম 

  • প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬০ বার পঠিত

রুমান শাহরিয়ার,জামালপুরঃজামালপুরের মেলান্দহে “প্রিয় মাতৃভূমি জামালপুর” গ্রুপের উদ্যোগে দিনব্যাপী মানবিক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শনিবার(২৩শে সেপ্টেম্বর) মেলান্দহের কুলিয়া ইউনিয়নের তারাকান্দি ইসলামীয়া আলিম মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে সকাল ০৯টায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির মধ্য দিয়ে দিনব্যাপী এই কার্যক্রমের উদ্বোধন করেন আবুল কালাম আজাদ। এরপর বিনামূল্যে চিকিৎসা দেওয়া ও বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ ০৮ নং ওয়ার্ড শাখার সভাপতি আবুল কালাম এর সভাপতিত্বে কামরুল ইসলাম ও কাউসার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুলবুল জেনারেল হাসপাতাল এর প্রতিষ্ঠাতা

আশরাফুল ইসলাম বুলবুল,প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম,বিশেষ অতিথি আশিকুর রহমান আশিক,ইমরানুল ইসলাম সুমন, আশিকুর রহমান আশিক,রাকিব হোসেন,তারিকুল ইসলাম তারেক,সুমন ইসলাম সানি,ফাহিম হাসান, রুহুল আমিন,জাকিরুল ইসলাম সাদ্দাম,ইমরান হাসান,আবু উবাইদা ইবনুল বিথী,মাদ্রাসা কর্তৃপক্ষ সহ অন্যান্য সাধারণ সদস্যবৃন্দ।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ ০৮ নং ওয়ার্ড শাখার সভাপতি জনাব আবুল কালাম “প্রিয় মাতৃভূমি জামালপুর” গ্রুপের কার্যক্রমকে স্বাগত জানিয়ে সবসময় সার্বিক সহযোগিতায় মানবিক কাজে এই গ্রুপের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

এসময় বুলবুল জেনারেল হাসপাতাল এর প্রতিষ্ঠাতা আশরাফুল ইসলাম বুলবুল বলেন,”প্রিয় মাতৃভূমি জামালপুর” গ্রুপটি পরিচালনার মূল উদ্দেশ্য জামালপুর বাসীকে সেবা দেওয়া। জামালপুর বাসীকে সেবা দেওয়ার পাশাপাশি এই গ্রুপটি বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে যা অত্যন্ত প্রশংসনীয় একটি উদ্যোগ। আমি এবং আমার প্রতিষ্ঠান এই গ্রুপের সকল মানবিক কার্যক্রমের পাশে সবসময় থাকার জন্য সর্বাত্মক চেষ্টা করবো।

এসময় “প্রিয় মাতৃভূমি জামালপুর” গ্রুপের প্রতিষ্ঠাতা ও কুলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম বলেন, আমাদের এই গ্রুপ প্রতিবারের ন্যায় এবারও তারাকান্দি ইসলামীয়া আলিম মাদ্রাসায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, মানুষের মাঝে মাতৃভূমিকে তুলে ধরা,বাল্যবিবাহ সম্পর্কে সচেতনতা, যৌতুক না দেওয়া ইত্যাদি বিষয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করে।

তিনি আরও বলেন,বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ ও আর্থিক সহায়তা প্রদান,রমজানে ইফতার সামগ্রী ও ঈদে ঈদ সামগ্রী বিতরণ ইত্যাদি তাদের এই গ্রুপের মুখ্য কার্যক্রম। এসময় তিনি বুলবুল জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষকে সার্বিক সহযোগিতা প্রদান করার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও তাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!