1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে ছিনতাই হওয়া অটো ভ্যানগাড়ি উদ্ধার, আটক ৩ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে ছিনতাই হওয়া অটো ভ্যানগাড়ি উদ্ধার, আটক ৩

  • প্রকাশিত : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে ছিনতাই হওয়ার দু’দিনের মধ্যে অটো চার্জার ভ্যানগাড়ি উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় ছিনতাইকারী চক্রের তিন সদস্যকেও গ্রেফতার করা হয়। সোমবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ভদ্রখন্ড এলাকার নাজির হোসেন বাদশার ছেলে সুজন উদ্দিন (২৩) ও একই এলাকার মনসুর রহমানের ছেলে ফিরোজ ইসলাম (২০) এবং নুর মোহাম্মদের ছেলে মাফিকুল ইসলাম (৩৬)।
ওসি আব্দুর রহিম জানান, গত শনিবার ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার রায়তান আকচা মসজিদ মোড় থেকে নবনবী নামক স্থানে যাওয়ার কথা বলে জামিন সিধাইড় গ্রামের রবিউল ইসলামের অটো চার্জার ভ্যানগাড়ি ভাড়া করেন সুজন উদ্দিন ও ফিরোজ ইসলাম নামে দুই যুবক। চার্জার ভ্যানগাড়িটি কিছুদূর যাওয়ার পর শালবান্ধা নামক স্থানে পৌছলে মাফিকুল ইসলাম নামে ছিনতাই চক্রের আরেক সদস্য ওই ভ্যানগাড়ির গতিরোধ করে। এসময়ে পূর্ব পরিকল্পনা মাফিক ওই তিনজনে মিলে ভ্যানচালক রবিউলকে পিটিয়ে গুরুতর জঘম করে ঘটনাস্থলে ফেলে রেখে ওই চার্জার ভ্যান গাড়িটি নিয়ে তাঁরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা সেখান থেকে চালক রবিউলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
ওসি আরও বলেন, এ ঘটনার খবর পেয়ে দ্রæত অভিযানে নামে থানা পুলিশ। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন ছাড়াও বিভিন্ন মানুষের সঙ্গে কথা বলা হয়। এরমধ্যে ২৫ সেপ্টেম্বর সকালে রাজশাহী বায়া বাজার মোড়ে একটি গ্যারেজে ছিনতাইকৃত ওই অটো চার্জারভ্যানটি বিক্রির সময় ধরা পড়েন সুজন। এ খবর জানতে পেরে ওই অটো চার্জারভ্যানটি সহ তাকে গ্রেফতার করে তানোর থানায় আনা হয়। পরে আটক সুজনের দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার কাশিমবাজার এলাকা থেকে বাকি দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত সুজন, ফিরোজ ও মাফিকুল প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাঁদের বিরুদ্ধে ভুক্তভোগী অটোচার্জার ভ্যানগাড়ি চালকের ছেলে গোলাম নবী বাদী হয়ে তানোর থানায় মামলা দায়ের করেছেন। সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে আইনী প্রক্রিয়া শেষে গ্রেফতার ওই তিন আসামিকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!