1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
৭০ বছর বয়সে বিয়ে করলেন হাল্ক হোগান - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

৭০ বছর বয়সে বিয়ে করলেন হাল্ক হোগান

  • প্রকাশিত : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :৭০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছেন মার্কিন প্রাক্তন পেশাদার রেসলার এবং হলিউড অভিনেতা হাল্ক হোগান। ৪৫ বছর বয়সী স্কাই ডেইলির সঙ্গে জুটি বেঁধেছেন ডব্লিউডিব্লিউিই এর এই তারকা। পিপল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার ফ্লোরিডায় চুপিসারে চার্চে বিয়ে সারেন হাল্ক হোগান ও স্কাই ডেইলি। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন হাল্ক ও স্কাই। তবে বিয়েতে উপস্থিত ছিলেন না হাল্ক হোগানের ৩৫ বছর বয়সী কন্যা ব্রুক। এটি কিংবদন্তি এই রেসলারের তৃতীয় বিয়ে।

বিয়েতে হাল্ক হোগান একটি কালো রঙের টাক্সেডো ও মাথায় ব্যান্ডানা পরেছেন। আর ডেইলি সাদা রঙের চাকচিক্যময় গাউন পরেছেন। স্কাই ডেইলি পেশায় একজন শরীরচর্চার প্রশিক্ষক ও হিসাবরক্ষক। এরআগে চলতি বছরের জুলাই মাসে তারা দু’জনে এনগেজমেন্ট করেছিলেন। সে সময় হাল্ক ছয় ক্যারেটের ডায়মন্ড রিং দিয়ে ডেইলিকে ফ্লোরিডায়একটি রেস্টুরেন্টে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ওই আংটিটির দাম ছিল প্রায় এক লাখ মার্কিন ডলার।

প্রায় এক বছর আগে দ্বিতীয় স্ত্রী জেনিফার ম্যাকড্যানিয়েলের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হাল্ক হোগানের। এরপরেই স্কাই ডেইলির সঙ্গে সম্পর্কে জড়ান এই রেসলার। দ্বিতীয় স্ত্রী জেনিফারের সঙ্গে প্রায় ১১ বছর সংসার করেছিলেন তিনি। ২০১০ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এদিকে হাল্ক হোগানের প্রথম স্ত্রী ছিল লিন্ডা হোগান। ১৯৮৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত তাদের দীর্ঘ ২৬ বছরের সংসার ছিল। দম্পতির দুই সন্তান। অন্যদিকে হাল্কের মতোই স্কাই ডেইলিরও এটি তৃতীয় বিয়ে। তার নয় বছর বয়সী এক মেয়ে এবং ১৪ ও ১৬ বছর বয়সী দুই পুত্র সন্তান রয়েছে।হাল্ক হোগান রেসলার হিসেবে দুনিয়ায় বেশ পরিচিত মুখ। তার আসল নাম টেরি বোলিয়া। ১৯৮০ এর দশকে জনপ্রিয় রেসলারদের মধ্যে হাল্ক অন্যতম। অনেকে তাকে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা রেসলারদের একজন বলে বিবেচিত।

সূত্র :দৈনিক ইত্তেফাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!