1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁও-২ আসনে নৌকার মনোনয়ন পেতে মাঠে  মোহাম্মদ আলী - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁও-২ আসনে নৌকার মনোনয়ন পেতে মাঠে  মোহাম্মদ আলী

  • প্রকাশিত : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,, ঠাকুরগাঁও:দিন যতই ঘনিয়ে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন প্রত্যাশিদের দৌড়ঝাপ ততই বাড়তে শুরু করেছে। এমন প্রত্যাশা নিয়ে মাঠে নেমেছেন ঠাকুরগাঁও-২ আসন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী। তিনি নৌকার মনোনয়ন পেতে তৃণমূল নেতাকর্মীদের সাথে গণসংযোগ, হাট সভা, পথ সভাসহ নানা মুখী কর্মসূচী বাস্তবায়ন করে চলেছেন। ২৬ মঙ্গলবার (সেপ্টেম্বর) বিকালে এরই অংশ হিসেবে বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের খোচাবাড়ি হাটে ইউনিয়ন আওয়ামলীগের উদ্যোগে এক হাট সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার সরকার বার বার দরকার, আজীবন দরকার। তিনি সেই স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাচ্ছেন। তিনি বলেন ১৯৭১ সালে দেশ স্বাধীন করেছি।

স্বাধীনতার ৫২ বছরে দেশ অনেক এগিয়ে গেছে। আওয়ামীলীগ সরকার সব সময় জনগণের পাশে থাকে এবং থাকবে। এই নেতা বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে দুইটি পক্ষের মধ্যে একটি স্বাধীনতার স্ব-পক্ষের শক্তি, আর অপরটি হচ্ছে স্বাধীনতার বিপক্ষ শক্তি। স্বাধীনতার বিপক্ষ শক্তি বিএনপি- জামায়াত সব সময় দেশেকে জালাও পাড়াও এবং নৈরাজকতার দিকে নিয়ে যেতে চায়। কিন্তু আওয়ামীলীগ সেটাকে কোন ভাবে বাস্তবায়ন করতে দিবে না। আওয়ামীলীগ সকল ভেদাভেদ ভ‚লে গিয়ে শক্ত হাতে প্রতিহত করবে। ত্যাগী এই নেতা বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি একজন মনোনয়ন প্রত্যাশি। আমি ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সারা দিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছি। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূল নেতাকর্মীদের পাশে থেকেছি এবং ভবিষ্যতে থাকবো। জননেত্রী শেখ হাসিনা একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তিনি চান প্রতিটি নির্বাচনী এলাকায় যোগ্য, ত্যাগী ও ক্লিন ইমেজের প্রার্থী মনোয়ন দিতে। আমি গত নির্বাচনে মনোনয়ন চেয়েছিলাম, এবারও চাবো, আশা রাখি নেত্রী ঠাকুরগাঁওয়ের সব কিছু বিবেচনা করে আমাকে মনোনয়ন দিবেন।

ধনতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন দুওসুও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান সোহেল রানা, ধনতলা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রশীদ, যুবলীগ নেত্রী রুনা ইসলামসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। ভারত সীমান্ত ঘেষা বালিয়াডাঙ্গী উপজেলার ৭টি ইউনিয়ন, হরিপুরের-৬টি এবং রানীশংকৈল উপজেলার ২টি ইউনিয়ন নিয়ে গঠিত ঠাকুরগাঁও-২ আসন। এই আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ১৬ হাজার ৬’শ ৪৮ প্রায়। এর মধ্যে হিন্দু ভোটার ৬০-৬৫ হাজার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!