1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
মসজিদ পুনর্নির্মাণের জন্য আটপাড়া ইউএনওর সহায়তা প্রদান - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

মসজিদ পুনর্নির্মাণের জন্য আটপাড়া ইউএনওর সহায়তা প্রদান

  • প্রকাশিত : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৬ বার পঠিত

আটপাড়া (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার আটপাড়ায় দীর্ঘদিন ধরে জরাজীর্ণ অবস্থায় পরে থাকা পুরনো একটি মসজিদ পুনর্নির্মাণের জন্য ৩৬ হাজার টাকা নগদ সহায়তা প্রদান করেছেন আটপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শাকিল আহমেদ।

স্থানীয়রা জানান, বিগত প্রায় ২০ বছর আগে আটপাড়া উপজেলা দুওজ ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের শ্রীপুর চারগাতিয়া গ্রামের মৃত সরাফত খানের ছেলে মৃত সাবির উদ্দিন খান ০৫ (পাঁচ) শতাংশ জমি ওয়াকফ সূত্রে মসজিদ নির্মাণের জন্য দান করেন, যার খতিয়ান নং-১৪৪৮, দাগ নং-৪৫৬। মসজিদটি জরাজীর্ণ হয়ে যাওয়ার প্রায় দুই বছর আগে মসজিদ পুনর্নির্মাণ কাজ শুরু করেছিলেন কতৃপক্ষ, কিন্তু আর্থিক সংকটের কারণে নির্মাণ কাজ বন্ধ হয়ে যায়, এতে বিপাকে পড়েন মুসল্লীগণ। মসজিদের আওতাভুক্ত লোকজন প্রায় অনেকেই আর্থিকভাবে অস্বচ্ছল। তাই তাদের পক্ষে কাজ সম্পন্ন করা সম্ভব হয়নি। তাই মসজিদ কমিটি ২৬ সেপ্টেম্বর আর্থিক অনুদানের জন্য লিখিত আবেদন সহ উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদের সাথে সাক্ষাৎ করলে মসজিদের নির্মাণের জন্য তিনি নগদ ৩৬ হাজার টাকা নগদ সহায়তা প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ জানান- মসজিদ কমিটির আবেদনের প্রেক্ষিতে মসজিদ নির্মাণের কথা বিবেচনা করে সাথে সাথে নগদ ৩৬ হাজার টাকা কমিটির লোকজনের হাতে তুলে দিয়েছি।

মসজিদ কর্তৃপক্ষ বলেন আমাদের মসজিদ পুনঃনির্মাণ এর নগদ ৩৬ হাজার টাকা সহায়তা প্রদান করার জন্য মানবিক এবং মহৎ মনের মানুষ, আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাকিল আহম্মেদ সাহেবের এর প্রতি আমাদের কমিটি এবং এলাকাবাসীর পক্ষ থেকে অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!