1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে চোরাই মোটরসাইকেলসহ চক্রের ২ সদস্য আটক - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে চোরাই মোটরসাইকেলসহ চক্রের ২ সদস্য আটক

  • প্রকাশিত : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্য আটকসহ একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম।

তিনি জানান, বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দিনগত রাতে তানোর উপজেলার কুন্দাইন গ্রামে এবং দূর্গাপুর উপজেলার মহিপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়। একই সঙ্গে চুরি হওয়া একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন- তানোর উপজেলার কুন্দাইন গ্রামের নরেন মুর্মুর ছেলে জহন মুর্মু (৩৫) এবং দূর্গাপুর উপজেলার মহিপাড়া গ্রামের জেহের উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৪২)।
এর আগে, গত ২৬ সেপ্টেম্বর গভীর রাতে তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের ব্যাংক কর্মকর্তা মতিউর রহমানের বাড়ি থেকে বাজাজ ডিসকভার ১২৫ সিসি ব্রান্ডের মোটরসাইকেলটি কৌশলে চুরি করে নিয়ে যায় চক্রটি।
ওসি আরও বলেন, উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি হওয়ার একটি অভিযোগ পাই। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের একটি টিম বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও স্থানীয়দের সঙ্গে কথা বলা এবং প্রয়োজনীয় তথ্য উপাত্ত সংগ্রহ করে বিভিন্ন থানায় এ সংশ্লিষ্ট ম্যাসেজ দেওয়া হয়। পরে রাজশাহী জেলার পুলিশ সুপার সাইফুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তীর নির্দেশে এবং গোদাগাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার সোহেল রানার নেতৃত্বে ২৯ সেপ্টেম্বর রাতে কুন্দাইন এলাকায় মোটরসাইকেল চুরির সঙ্গে সরাসরি জড়িত জহন মুর্মু নামে এক ব্যক্তিকে সন্দেহ করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক পর্যায়েই তিনি মোটরসাইকেল চুরির সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেন। এরপর তাকে নিয়ে অভিযান শুরু হয়।
পরে ওই ব্যক্তির কথা অনুযায়ী দূর্গাপুর উপজেলার মহিপাড়া গ্রামে দূর্গাপুর থানা পুলিশের সহযোগিতায় মোটরসাইকেল এবং চোর চক্রের শফিকুল ইসলাম নামে আরও এক সদস্যকে চোরাই মোটরসাইকেলটিসহ আটক করা হয়।
আটকৃতরা আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। এ ঘটনায় চুরি হওয়া মোটরসাইকেল মালিক মতিউর রহমান থানায় একটি মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি আব্দুর রহিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!