1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চাঁপাইনবাবগঞ্জে ছিনতাই চক্রের দু'জন গ্রেফতার: মোটরসাইকেল উদ্ধার  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে ছিনতাই চক্রের দু’জন গ্রেফতার: মোটরসাইকেল উদ্ধার 

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

মোঃ আসাদুল্লাহ সনি চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে ছিনতাই এর ঘটনায় ছিনতাইকারি চক্রের দু’জন সদস্যকে গ্রেফতার করেছেন পুলিশ। আজ সোমবার রাত সারে ১২ টা থেকে সকাল পর্যন্ত শিবগঞ্জ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১টি মটরসাইকেল ও ১টি স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতার কৃরতা হলেন, শিবগঞ্জ উপজেলার উমরপুর এলাকার মজিবুর রহমানের ছেলে মোঃ নাইম ইসলাম (২৬) ছত্রাজিতপুর এলাকার, জুয়েলের ছেলে মোঃ আজিজুল হক (২২)। 

পুলিশ সূত্রে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর রাতে শিবগঞ্জের শ্যামপুর ইউপিস্থ চামা বাজার দক্ষিণে ঈদগাহ এর সামনে রাস্তার উপর ছিনতাইকারী দলের অজ্ঞাতনামা ৩/৪ জন ছিনতাইকারী মটর সাইকেল আরোহী দুই ব্যক্তিকে পথরোধ করে ০১টি হিরো ডিলাক্স মটর সাইকেল ও ২টি স্মার্ট মোবাইল ফোন ছিনতাই করে।এই ঘটনায় অজ্ঞাতনামা ছিনতাইকারীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় ধারা-৩৯৪ পেনাল কোড সংক্রান্তে দস্যুতা মামলা রুজু হয়। মামলা দায়ের হবার পর থেকেই শিবগঞ্জ থানা পুলিশ ছিনতাই হওয়া মটর সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার সহ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের সনাক্তপূর্বক গ্রেফতারের জন্য তৎপর হয়ে উঠে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মোঃ ছাইদুল ইসলাম পিপিএম নির্দেশনায় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ এর নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার এসআই সাইফুল ইসলাম সহ শিবগঞ্জ থানা পুলিশের একটি চৌকস আভিযানিক দল।পুলিশ জানান, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিদ্বয় ছিনতাই এর ঘটনায় জড়িত মর্মে স্বীকার করে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!