1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক 

  • প্রকাশিত : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,ঠাকুরগাঁও ঃএক কৃষকের বাইসাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে পুলিশ অভিযান চালিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে চোরাই বাইসাইকেলের কারখানার সন্ধান সহ চুরির সাথে জড়িত ৫ যুবকে আটক করা হয়েছে। শুক্রবার (৬ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ কবির।

আটককৃতরা হলেন-রমজান আলী (৩৬) , ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর আদর্শ কলোনী গ্রামের মৃত ইমান আলীর ছেলে, মো : হারুন (৩৫) জগন্নাথপুর বাহাদুরপাড়া খড়কুটুর মোড় এলাকার ইসাহাকের জামাই, সুমন ইসলাম (২২) একই এলাকার মো: আলমের ছেলে, জীবন (২০) ঠাকুরগাঁও পৌর শহরের গোয়ালপাড়া মহল্লার সহিদুল ইসলামের ছেলে, সাগর পৌর শহরের মুসলিম নগর মহল্লার আব্দুর রাস্তার ছেলে। পুলিশ জানায়, বৃহস্পতিবার (৫ অক্টোবর) ঠাকুরগাঁও সদর থানা পুলিশের উপ-পরিদর্শক আতাউর রহমানের নেতৃত্বে একটি দল কৃষক আল মামুনের চুরি যাওয়া সাইকেলের সূত্র ধরে মোহাম্মদপুর ইউনিয়নের গিলাবাড়ি গ্রামের ডামুয়া পুকুরপাড় এবং জগন্নাথপুর ইউনিয়নের বাহাদুর পাড়া গ্রামের সুমনের বাড়িতে অভিযান চালিয়ে ১৭টি পুরাতন বাইসাইকেল উদ্ধার করে।

যার আনুমানিক মূল্য প্রায় ৬৮ হাজার টাকা। পুলিশ আরও জানায়, এই চক্রটি দীর্ঘদিন যাবত একে অপরের সহযোগিতায় বাইসাকেল চুরি করে নিজ বাড়িতে রেখে বিক্রী করে আসছিল। তাদের বিরুদ্ধে চুরি সহ বিভিন্ন অপরাধে মামলা দায়ের করা হয়েছে। যার ঠাকুরগাঁও থানার মামলা নং-১৫। তবে রমজান আলী ও মো: হারুনকে ঘটনা স্থলেই আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে সুমন ইসলাম, জীবন ও সাগরকে আটক করা হয়। মামলার এজাহার ভূক্ত আরেক আসামী স্বপন (৩৫) পলাতক রয়েছে। সে জগন্নাথপুর বাহাদুরপাড়া খড়কুটুর মোড় এলাকার সাইফুল ইসলামের ছেলে। ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ কবির বলেন, এই চক্রটি দীর্ঘদিন ধরে বাইসাইকেল চুরি করে বিক্রী করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে দায়ের করা মামলায় আটক দেখিয়ে হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!