1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রক্তদাতা সংগঠন স্বজন'র ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

রক্তদাতা সংগঠন স্বজন’র ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • প্রকাশিত : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ১১৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃনানা আয়োজনের মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন স্বজন’র ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেল ৪টায় স্বজন’র প্রধান কার্যালয় বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম মার্কেটে কেক কাটা, বৃক্ষরোপণসহ নানা আয়োজনে এই প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়। এসময় স্বজনের উপদেষ্টামন্ডলীসহ কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এর পরে শুরু হয় আলোচনা সভা। সংগঠনটির সাধারণ সম্পাদক সাথী আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য ও ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. চৌধুরী সারওয়ার জাহান বলেন, স্বজন’র কার্যক্রম দেশব্যাপী ছড়িয়ে দিতে হবে। যেহেতু তোমরা সবাই শিক্ষার্থী তাই মানবসেবার পাশাপাশি সবাইকে নিজের লেখাপড়া ঠিক রাখতে হবে। এম. তারেক নূর বলেন, স্বজন ব্লাড নিয়ে কাজ করে বলেই যে ব্লাড দেওয়া হলেই একজন স্বজনকর্মীর কাজ শেষ হয়ে যাবে তা নয়। তোমাদের অবশ্যই আলোকিত মানুষ হয়ে গড়ে উঠতে হবে।

সংগঠনটির সভাপতি নুরনবী ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্র উপদেষ্টা, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, ম্যাটারিয়ালস সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. জি. এম শফিউর রহমান, ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মো. শেরেজ্জামান, আরবি বিভাগের অধ্যাপক ড. ইফতিখারুল আলম মাসউদ, সাবেক ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক মুহাম্মদ মাহমুদুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!