1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোর পৌরসভা কারিগরি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

তানোর পৌরসভা কারিগরি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :  রাজশাহীর তানোর পৌরসভা টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট (বিএম) কলেজের এসএসসি (ভোকেঃ) এবং এইচএসসি (বিএম টি) শ্রেণির নবাগত শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা আর নানা আয়োজনের মধ্য দিয়ে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা ১১টায় কলেজ ক্যাম্পাসে এক অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় কলেজ কর্তৃপক্ষ।

কলেজের অধ্যক্ষ ও কবি অসিম কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সাবেক কলেজ অধ্যক্ষ ইলিয়াস মৃধা, শিক্ষানুরাগী ও প্রতিষ্ঠাতা সদস্য মুকবুল হোসেন প্রমুখ।
এ সময়ে প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বিল্লাল হোসেন বলেন, এখানে যারা ভর্তির সুযোগ পেয়েছে তারা নিঃসন্দেহে মেধাবীদের মধ্যে অন্যতম। শুধু ভালো শিক্ষার্থী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে, জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে।
অনুষ্ঠানে কলেজের সিনিয়র প্রভাষক রেজাউল ইসলামের সঞ্চালনায় কলেজের সিনিয়র প্রভাষক মরিয়ম বেগম, আনিসুজ্জামান, আব্দুল জব্বার, নুরুল ইসলাম, রাজা, বিপুল, ইকবাল হোসেন সহ কলেজের শিক্ষক-কর্মচারী ও সুধীজনরা উপস্থিত ছিলেন। শেষে অতিথিরা নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!