1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

তানোরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

  • প্রকাশিত : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ১৯৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : “আপনার নাগালেই পরিচ্ছন হাত“ এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে। রোববার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া কার্যক্রম চলে। উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এবং ব্র্যাক ওয়াশ কর্মসূচির সার্বিক সহযোগিতায় দিবসটি উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বরে থেকে র‌্যালী বের হয়। উপজেলা চত্বরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত। উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়রাম্যান সোনিয়া সরদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বার্নাবাস হাসদাক, মৎস্য অফিসার বাবুল হোসেন, সমাজসেবা অফিসার মোহাম্মদ হোসেন খান, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার মুনিরা খাতুন, নির্বাচন অফিসার কামরুজ্জামান বিভিন্ন কর্মকর্তারা ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে হাত ধোয়ার কৌশল প্রদর্শন করা হয়। এ অনুষ্ঠানে বক্তারা বলেন, জীবানুকে ধ্বংস করতে হাত ধোয়ার কোন বিকল্প নেই। যার যার কর্মক্ষেত্রে কাজ শেষে হাত ধুয়ে খাবার গ্রহণ করতে হবে। স্বাস্থ্য সুরক্ষার জন্য হাত ধোয়া প্রয়োজন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!