1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলার  পুরস্কার বিতরণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলার  পুরস্কার বিতরণ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

মো মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও : জাকজমকপুর্ন আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা (অনূর্ধ্ব ১৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ১৮ অক্টোবর বুধবার বিকেলে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে টুর্নামেন্টের সমাপনী খেলা শেষে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঁইয়া, গেষ্ট অব অনার ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিঠুন সরকার, ঠাকুরগাঁও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া, ঠাকুরগাঁও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: জবেদ আলী প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর মোঃ আতাউর রহমান সহ ঠাকুরগাঁও জেলা ক্রীড়া অফিসের বিভিন্ন কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থা, ঠাকুরগাঁও জেলা ফুটবল এসোসিয়েশনের বিভিন্ন কর্মকর্তা ও সদস্য সহ ফুটবলপ্রেমী হাজারো দর্শক-সমর্থক।

সমাপনী খেলায় (বালক) এ ঠাকুরগাঁও সদর উপজেলা টিম টাইব্রেকারে ৪-৩ গোলে পৌরসভা টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে (বালিকা)’য় রানীশংকৈল উপজেলা টিম ৬-০ গোলে বালিয়াডাঙ্গী উপজেলা টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমকে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। উল্লেখ্য, টুর্নামেন্টে (বালক ও বালিকা) মোট ৬টি করে টিম অংশগ্রহন করে। টিমগুলো হলো:- সদর উপজেলা টিম, পৌরসভা টিম, হরিপুর উপজেলা টিম, পীরগঞ্জ উপজেলা টিম, বালিয়াডাঙ্গী উপজেলা টিম ও রাণীশংকৈল উপজেলা টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!