1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চারঘাটে নবাগত ওসি'র সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

চারঘাটে নবাগত ওসি’র সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময়

  • প্রকাশিত : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

মৌসুমী দাস, চারঘাট, রাজশাহীঃ রাজশাহীর চারঘাটে স্থানীয় সকল সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় সভা করেন চারঘাট মডেল থানার নবাগত ওসি।বহস্পতিবার সন্ধ্যায় (১৯ অক্টোবর) ওসি’র নিজ কার্যালয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চারঘাট মডেল থানার ওসি এ এস এম সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবর, চারঘাট রিপাটার্স ইউনিটি’র সভাপতি ওবায়দুল ইসলাম, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ময়েন উদ্দিন এবং চারঘাট রিপাটার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।আলাচনা সভায় ওসি বলন, সাংবাদিক ও পুলিশ যৌথভাবে অন্যায়ের বিরুদ্ধে কাজ করলে অনেক অনিয়মের সমাধান করা সহজ হবে। ভুল ত্রুটির উদ্ধে কেউ নয়, তবে সেই মাত্রাটা যেন অতিরিক্ত না হয়, সে দিক লক্ষ্য রাখতে হবে। সমাজের ছোট ছোট অপরাধ গুলো পারিবারিক ভাবে প্রতিহত করা সহজ হবে।

মতবিনিময় সভায় চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার বলেন, চারঘাট একটি মডেল থানা সেদিক থেকে তুলনামূলক ভাবে পুলিশ সদস্য সংখ্যা অনেক কম যার কারণে ছোট ছোট অনেক অপরাধ গুলো পারিবারিক ও সামাজিক ভাবে নিরসন করতে হয়।তবে সব কিছুর মূল কারণ হিসেবে দেখা গেছে মাদক। এ মাদকের বিরুদ্ধে পুলিশ, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের সামাজিক আন্দলোন গড়ে তুলতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!