1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে উপকারভোগীদের নিয়ে সমাবেশ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে উপকারভোগীদের নিয়ে সমাবেশ

  • প্রকাশিত : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ১১১ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে ও আগামী নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে উপকার ভোগী ও জনসাধারণদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল ১৯ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে নারগুন ইউনিয়ন পরিষদ চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশকে ঘিরে দুপুর থেকে সমবেত হতে থাকেন ইউনিয়নের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষজন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সেরেকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো, বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সত্যেন্দ্র নাথ রায়, এ সময় ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আ’লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও সুবিধাভোগীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. অরুনাংশু দত্ত টিটো বলেন, এ সরকারের উন্নয়নের কারনে গ্রাম গুলো শহরের মত উন্নয়ন হয়েছে। বিধবা ভাতা, বয়স ভাতা, মাতৃত্বভাতা সহ বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাচ্ছেন মানুষ। রাজধানী থেকে শুরু করে জেলা-উপজেলা শহর ও গ্রামে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন বিদ্যালয়ের শিার্থীরা বছরের শুরুতেই বিনামূল্যে বই পায়। আগের থেকে এখন রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকারি উন্নয়ন বাস্তবায়নে মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। তিনি আরও বলেন, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। পুনরায় দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে করতে হবে। সেই সাথে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তাহলে কোন ষড়যন্ত্র আমাদের তি করতে পারবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!