1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
শিক্ষকদের সাথে এমপি ওমর ফারুকের মতবিনিময় সভা অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

শিক্ষকদের সাথে এমপি ওমর ফারুকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

বকুল হোসেন : রাজশাহীর তানোরে শিক্ষকদের অবদান, অধিকার এবং কাঙ্খিত শিক্ষার জন্য শিক্ষক স্বল্পতা পুরন বৈশ্বিক অপরিহার্যতা শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে তানোর মহিলা কলেজ (চাপড়া) চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।
তানোর স্কুল, কলেজ ও মাদ্রাসা সমিতির আয়োজনে সভায় সভাপতিত্ব করেন তানোর মহিলা কলেজের অধ্যক্ষ অনুকূল কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলােআওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, উপজেলা আ.লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল বাসার সুজন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর রহমান সহ অনেকে। এ সময়ে উপজেলা প্রতিটি স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষকবৃন্দ ছাড়াও দর্লীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এরআগে, একইদিন (বৃহস্পতিবার) বেলা ১১টায় উপজেলার গভীর নলকূপ অপারেটর ও উপজেলা পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারী এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন স্খানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরি। উপজেলা পরিষদের শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় সভাগুলো। এতে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আবিদা সিফাত। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!