1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
গোমস্তাপুরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা ২০২৩-২৪ কর্মসূচির শুভ উদ্বোধন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

গোমস্তাপুরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা ২০২৩-২৪ কর্মসূচির শুভ উদ্বোধন

  • প্রকাশিত : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৯৬ বার পঠিত

আমিনুল ইসলাম, গোমস্তাপুর :চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ২০২৩-২৪ অর্থ বছরের রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় সরিষা, গম, ভূট্টা, সয়াবিন, শীতকালীন পেঁয়াজ এবং মুগডাল ফসল আবাদ বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) সকালে উপজেলা কৃষি অফিস চত্ত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে। উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভা মোট ১১৪৬০ জন কৃষকের মাঝে এসব ফসলের সার ও বীজ বিতরণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়।

কৃষকদের হাতে সার ও বীজ তুলে দিয়ে মৌসুমের কৃষি প্রণোদনা কর্মসূচির শুভ উদ্বোধন করেন।৪৪- চাঁপাইনবাবগঞ্জ -২ আসনের জাতীয় সংসদ সদস্য মু জিয়াউর রহমান।বিতরণ‌ কার্যক্রমের পূর্বে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন। গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) আসমা খাতুন।

সঞ্চালনায় উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার ফিরোজ কবির। স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার তানভীর আহমেদ সরকার, উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুর রাজ্জাক,উপজেলা উদ্ভিদ সংরক্ষণ অফিসার সিরাজুল ইসলাম,সহ বিভিন্ন ব্লকএর উপ সহকারী কৃষি কর্মকর্তা গন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহু, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!