1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
মান্দায় চার মাদকসেবীর কারাদণ্ড - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :

মান্দায় চার মাদকসেবীর কারাদণ্ড

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১১৮ বার পঠিত

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও মাদকসেবনের অভিযোগে তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির মুন্সী । সোমবার (২৩অক্টোবর) দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির মুন্সী তাদের এ সাজা দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার শামুকখোল গ্রামের গোলাম সরোয়ার ঝুন্টু (৩০), বড়বেলালদহ গ্রামের নাজমুল ইসলাম (২৭) চকরামাকান্ত গ্রামের সুজন হোসেন (২২) ও শামুক খোল গ্রামের জুয়েল রানা (৩০) । নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক শাহিন শওকত জানান, সোমবার মান্দা উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদকসেবনের অভিযোগে ঝুন্টু ও নাজমুলকে গ্রেপ্তার করা হয়। ও জুয়েল হোসেনকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে মান্দা থানায় সোপর্দ করা হয় । পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সী তাদের দুজনকে একবছর করে কারাদণ্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড প্রদান করেন। অন্যদিকে মাদকসেবনের অভিযোগে চকরামাকান্ত গ্রামের সুজন হোসেনকে ছয় মাসের কারাদণ্ড ও ১ এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও সাতদিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এদের মধ্যে জুয়েল রানা(৩০) কে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে তার বিরুদ্ধে মান্দা থানা সোপর্দ পূর্বক একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!