1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
মিডিয়া আমাকে মানসিক নির্যাতন করে!’ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :

মিডিয়া আমাকে মানসিক নির্যাতন করে!’

  • প্রকাশিত : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১২০ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : কে বলবে বয়স তার পঞ্চাশ ছুঁতে চলেছে! সদ্য পা দিয়েছেন ৪৮-এ। প্রিয় মানুষদের সঙ্গে জন্মদিন উদযাপনও করেছেন মালাইকা অরোরা। তবে তার জন্মদিনে দেখা যায়নি প্রেমিক অর্জুন কাপূরকে।জন্মদিনের উদযাপনের একাধিক ছবি সমাজিক মাধ্যমের পাতায় পোস্ট করেন মালাইকা।

সেই ছবিতে অর্জুন। যদিও সমাজিক মাধ্যমের পাতায় মালাইকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ‘ইশকজাদে’ খ্যাত নায়ক। এমনকি, সেই পোস্টে মালাইকাকে ‘বেবি’ বলেও সম্বোধন করেন তিনি। তাতে কি মন গলল অভিনেত্রীর?সম্প্রতি এক সাক্ষাত্কারে অবশ্য মালাইকা এই ধোঁয়াশা পরিস্কার করেছেন। মালাইকা-অর্জুন সম্পর্ক কোন পর্যায়ে, ‘আমি এই মুহূর্তে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। আমি এমন একটা সময়ে রয়েছি… আমি ব্যক্তিগত জীবন নিয়ে স্রেফ তখনই কথা বলি, যখন না বলে আর উপায় থাকে না। আমার কোনও সাফাই দেওয়ার নেই, কারণ এ নিয়ে যা কিছু বলার ছিল, তা আগেই বলা হয়ে গিয়েছে।

’ অর্জুনের সাথে তবে কী সম্পর্ক এখন সমাপ্তির দিকে। এমন প্রশ্ন করতেই মালাইকা বলেন, ‘ডিভোর্সের পরে কী কোনো মেয়ে স্বাধীনভাবে চলতে পারবেনা? আমার ডিভোর্স হয়েছে অনেক বছর আগে। অথচ এরপর থেকেই আমাকে কখন জোড়া দেখা যাবে। কারো সাথে দেখলেই তার সাথে বিয়ে কবে হবে? কেন? এটা তো একধরনের মানসিক নির্যাতন, যা মিডিয়া আমাকে করে থাকে!’

সূত্র : দৈনিক ইত্তেফাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!