1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কেশরহাটে রবিবার থেকে শুরু ঐতিহাসিক কোরআন মাহফিল - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

কেশরহাটে রবিবার থেকে শুরু ঐতিহাসিক কোরআন মাহফিল

  • প্রকাশিত : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ১০৮ বার পঠিত

আতাউর রহমান পলাশ : মোহনপুরের কেশরহাটে শুরু হতে যাচ্ছে দুই দিন ব্যাপি ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল।

কেশরহাট উচ্চবিদ্যালয় মাঠে দুইদিন ব্যাপি এ  মাহফিল অনুষ্ঠিত হবে। কেশরহাট বাজার ব্যবসায়ীদের উদ্যোগে আগামী ২৯ ও ৩০ অক্টোবর আয়োজিত তাফসীরুল কুরআন মাহফিলে সভাপতিত্ব করবেন সাঁকোয়া-বাকশৈল কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আবুল কালাম আজাদ।প্রথম দিনের প্রধান বক্তা হিসেবে তাফসীর করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা তারিক মনোয়ার, ঢাকা। এছাড়াও তাফসীর করবেন বেলঘরিয়া হাট ফাজিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা এফএম ইসমাইল আলম আলম আল হাসানী এবং কেশরহাট তা’যীমুল উম্মাহ হিফজ ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মিজানুর রহমান।

দ্বিতীয় দিনের প্রধান তাফসির কারক হিসেবে তাফসীর করবেন আন্তর্জাতিক ক্বেরাত প্রতিযোগিতায় সনদপ্রাপ্ত এবং ঢাকা বড় মগবাজার জামে মসজিদের খতিব ক্বারী মাওলানা আবদুল কাইয়ুম মিয়াজি।এছাড়াও তাফসীর করবেন তানোর মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মাওলানা জিএএম আবদুল আবদুল আওয়াল, সাঁকোয়া-বাকশৈল কামিল মাদ্রাসার সহকারি শিক্ষক মাওলানা ইসাহাক আলীসহ স্থানীয় ওলামায়ে ক্বেরাম।

মাহফিলে ডিজিটাল পর্দার মাধ্যমে নারীদের তাফসীর শোনা ও দেখার সুব্যবস্থা রয়েছে।ইতোমধ্যে তাফসীর প্রয়াজনীয় সকল ব্যবস্থা সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজক কমিটির আহবায়ক ডাঃ হারেস আলী আকন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!