1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রাজশাহী জেলা কৃষক লীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

রাজশাহী জেলা কৃষক লীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা

  • প্রকাশিত : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৭৬ বার পঠিত

রাজশাহী  প্রতিবেদক: রাজশাহী জেলা কৃষক লীগের উদ্যোগে জামায়াত ও বিএনপি’র নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে ‘শান্তি সমাবেশ’ ও কৃষকরত্ন শেখ হাসিনা সরকারের ‘উন্নয়ন শোভাযাত্রা’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) দিনব্যাপী রাজশাহী জেলা কৃষক লীগের উদ্যোগে ও বিভিন্ন উপজেলা ইউনিটের অংশগ্রহণে ‘শান্তি সমাবেশ’ অনুষ্ঠিত হয়। এরপর আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে ‘উন্নয়ন শোভাযাত্রা’ কোর্ট স্টেশন থেকে শুরু হয়ে কাশিয়াডাঙ্গা, গোদাগাড়ী উপজেলা, কাকনহাট পৌরসভা, তনোর উপজেলার কালিগঞ্জ বাজার, মোহনপুর ও পবা উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ মো: তাজবুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ওয়াজেদ আলী খাঁন এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি এন্তাজ আলী, আব্দুল কুদ্দুস খান।

উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম বাচ্চু ও আসাদুল হক দুখু, অর্থ সম্পাদক এনামুল হক মন্ডল, পানি, সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, ভূমি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত কচি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম (সাবু), সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইউসুফ চৌধুরী, রেজাউল করিম, মাসাদুল হক স্বপন, আসমান আলী, মহসিন আলী, আখতার রহমান, সরোওয়ারে আলম মানিক, মাসুম আলম, রাসেল আহমেদ সহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!