1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সীমান্তে অবৈধ পিস্তল বিস্ফোরক সহ আটক-১ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

সীমান্তে অবৈধ পিস্তল বিস্ফোরক সহ আটক-১

  • প্রকাশিত : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

মোঃ আসাদুল্লাহ সনি চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে জহুরপুরটেক সীমান্তে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি এবং ৭ কেজি ৪৫০ গ্রাম গান পাউডার (বিস্ফোরক)সহ মনিরুল ইসলাম (৫০) নামে এক কারবারিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র সদস্যরা। আটককৃত অস্ত্র ও গোলাবারুদের আনুমানিক মূল্য ৮ লক্ষ ৪৫ হাজার টাকা।

গতকাল বিকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সূর্যনারায়ণপুর ইউনিয়নের সালাম মেম্বারপাড়া গ্রামে অভিযান চালিয়ে ভারত থেকে বাংলাদেশে চোরাচরানের সময় তাদের আটক করা হয়। আজ (২৮ অক্টোবর) সকালে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মিলনে এ ঘটনায় বিবরণ দেন (৫৩ বিজিবি)’র অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন।

তিনি জানান, বিশেষ গোয়েন্দা তথ্যের মাধ্যমে আমরা জানতে পারি অস্ত্র ও বিস্ফোরক ভারত থেকে বাংলাদেশে চোরাচরানে সম্ভাবনা রয়েছে। এ প্রেক্ষিতে জহুরপুরটেক বিওপির একটি চৌকস টহলদল তেকোনা নামক নদীর চর এলাকায় সকাল থেকে অপেক্ষা করতে থাকে, বিকাল ৫ টার সময় ২ জনকে মাথায় ১টি পাতিল নিয়ে আসতে দেখলে তাদের পিছু ধাওয়া করলে ১ জনকে পাতিল সহ আটক করতে সক্ষম হন। এবং অপরজন নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়।

উক্ত আটককৃত আসামির বিরুদ্ধে আইনত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার হস্তান্তর কার্যক্রম চলিত রয়েছে বলেও জানায় বিজিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!