1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
আটপাড়ায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

আটপাড়ায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

আটপাড়া (নেত্রকোনা) : বিএনপি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোণার আটপাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রোববার দুপুর দেড়টায় দলীয় কার্যালয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এর আগে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য, পুলিশ হত্যা, সাংবাদিকদের মারধর, অপরাজনীতি ও হরতালের প্রতিবাদে প্রতিরোধ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার(২৯ অক্টোবর) দুপুরে উপজেলার দলীয় কার্যালয়ে হরতাল বিরোধী একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শান্তি সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. খায়রুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আনজুর সঞ্চালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান নন্দন , সাংগঠনিক সম্পাদক আব্দুস সেলিম মনি, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান খান টিটু, উপ-প্রচার সম্পাদক হায়দার জাহান সাগর, উপজেলা কৃষক লীগের সভাপতি আবদুল হান্নান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আরমান কবীর নিলয়, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তানিয়া নাজনীন চৌধুরী রেখা, সাবেক জেলা ছাত্র লীগের সহ-সভাপতি সুমন খান, তাঁতীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান সোহাগ, ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত বিশ্বাসসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!