1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নিয়ামতপুরে বিশেষ ক্ষমতা আইনের মামলায় গ্রেপ্তার ১১ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :

নিয়ামতপুরে বিশেষ ক্ষমতা আইনের মামলায় গ্রেপ্তার ১১

  • প্রকাশিত : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

জাকির হোসেন -নিয়ামতপুর: নওগাঁর নিয়ামতপুরে বিশেষ ক্ষমতা আইনের মামলায় ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন দারাজপুর গ্রামের আজিমুদ্দিন মোল্লা (৫৮), ভাতকুন্ডু গ্রামের আরিফউদ্দীন (৩৮), পাঁড়ইল কুড়াপাড়া গ্রামের দুই ভাই সুলতান আহম্মেদ(৬০) ও সেলিম দেওয়ান(৫১), ঝাঁজিরা গ্রামের মুরাদ হোসেন (২৪), পাঁড়ইল গ্রামের আব্দুল হাই (৬১), হরিপুর গ্রামের জিয়াউল হক (৩৮), কাশিয়াবাড়ী গ্রামের মতিউর রহমান (৩২), সন্তোষপাড়া গ্রামের বাবুল মন্ডল (৩৫), হিন্দুরবাউল গ্রামের আরিফুজ্জামান (৩০) এবং তুলারবাঐল গ্রামের আতারুল ইসলাম (৪৩)।

থানা সূত্রে জানা যায়, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে অর্ন্তর্ঘাতমূলক কর্মকাণ্ডের মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদের কার্যক্ষমতা ও কার্যকরিতা ব্যহত এবং ক্ষতি সাধনের পরিকল্পনা ও ষড়যন্ত্র করার অপরাধে ১১জন নামীয় ও ৩০ থেকে ৪০ জন অজ্ঞাত নামা ব্যক্তির বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে শনিবার রাতে মামলে হলে রাতভর অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেপ্তার করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!