1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রাজশাহীতে সন্ত্রাসীদের হামলায় চিকিৎসক নিহত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন

রাজশাহীতে সন্ত্রাসীদের হামলায় চিকিৎসক নিহত

  • প্রকাশিত : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১১৯ বার পঠিত

জাহিদুল ইসলাম : রাজশাহীতে সন্ত্রাসীদের হামলায় কাজেম আলী আহমেদ নামে এক ডাক্তার নিহত হয়েছে। গতকাল (রবিবার) ২৯- অক্টোবর রাত পৌনে বারোটার দিকে চেম্বারে ডিউটি শেষে উপ-শহরে বাড়িতে ফেরার পথে বর্ণালীর মোড়ে তাকে ছুরিকাঘাত করা হয়,পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ওই চিকিৎসকের নাম কাজেম আলী আহমেদ,তিনি চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ছিলেন, বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মুকুল হোসেন। হাসপাতালে একটি সূত্রের দেয়া তথ্য মতে, রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালে লেখাপড়া শেষে ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন তিনি।

রাজশাহীতে যে কয়জন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ রয়েছেন তাদের মধ্যে ডা. কাজেম আলী অন্যতম। প্রতিদিনের মতো (রবিবার) লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তার চেম্বারে ডিউটি শেষে উপ-শহর বাড়িতে ফেরার পথে বর্ণালীর মোড়ে তার মোটরসাইকেল এর গতি রোধ করে একদল সন্ত্রাসী দুর্বৃত্তরা তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়, পরে রাস্তা থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা,হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!