1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে নারীসহ দুই মাদক কারবারি আটক - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে নারীসহ দুই মাদক কারবারি আটক

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৫২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,তানোর : রাজশাহীর তানোরে অভিযান চালিয়ে এক নারীসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়েছে। সোমবার (৩০ অক্টোবর) দুপুরে হোরোইন-ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন, উপজেলার মুন্ডুমালা পৌরসভার চিনাশো গ্রামের খালেদা বিবি (৪০) এবং পাঁচন্দর ইউনিয়নের মৃত চাঁদ মিয়ার ছেলে শরিফুল ইসলাম (৩৮)। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, গোপন খবরে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত তানোরের বিভিন্ন এলাকায় অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানকালে পৃথক পৃথকস্থান থেকে দুইজনকে আটক করা হয়। এসময়ে ৩০ পিচ ইয়াবা ও ৪ গ্রাম হেরোইন এবং পৃথক আরেকটি অভিযানে চার পুরিয়া হোরোইন জব্দ করা হয়। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাতের ভ্রাম্যমান আদালতে হোরোইনসহ আটক মাদক ব্যবসায়ী শরিফুলকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড সঙ্গে একশ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও, আরেক মাদক কারবারি মুন্ডুমালা পৌরসভার চিনাশো গ্রামের খালেদা বিবির বিরুদ্ধে তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক হাফিজা খাতুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে হেরোইন-ইয়াবা সহ দুই মাদক কারবারিদের আটক করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত আছে।এদিকে ভ্রাম্যমান আদালত পরিচালনার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!