1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বিএনপির অবরোধে মাঠ দখল আওয়ামী লীগের  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

বিএনপির অবরোধে মাঠ দখল আওয়ামী লীগের 

  • প্রকাশিত : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত

এ জেড সুজন মাহমুদ, নাটোর প্রতিনিধি:সারা বাংলাদেশে টানা তিনদিনের অবরোধ ডেকে দ্বিতীয় দিনেও মাঠে নেই নাটোরের লালপুরে বিএনপি ও জামায়াতের নেতাকর্মী বৃন্দ। বুধবার (১ নভেম্বর২০২৩) দিনব্যাপী উপজেলার ত্রিমোহনী চত্বরে অবস্থান কর্মসূচিসহ

সড়ক ও রেলপথ দখলে রেখেছে সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ শতশত নেতাকর্মীদের নিয়ে লালপুরের প্রাণকেন্দ্র ত্রিমোহিনী চত্বরে আজ দ্বিতীয় দিনেও সকাল মাঠে আছে তারা দুপুরের খাবার পর্যন্ত খেলেন রাজপথে এই আওয়ামী লীগর নেতাকর্মীরা।

অন্যান্য দিকে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুলের নির্দেশনায় লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক অংশের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘার নেতৃত্বে বিএনপি জামায়াতের অবরোধ কর্মসূচির প্রতিবাদে লালপুরে বিক্ষোভ মিছিল সহ অঅঅবস্থান কর্মসূচি পালন করেছেন।

এসময় রাজপথে থেকে বিএনপিকে অগ্নি-সন্ত্রাস প্রতিহত করার ঘোষণা দেন লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক অংশের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা।

এ সময় প্রশাসনের কড়া নজরদারিতে লালপুর থেকে সারাদেশে দূরপাল্লার বাসসহ যানবাহন চলাচল স্বাভাবিক ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!