1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
গোদাগাড়ীতে বিআরডিবি’র কার্যক্রম অবহিতকরণ ও ঋণ বিতরণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :

গোদাগাড়ীতে বিআরডিবি’র কার্যক্রম অবহিতকরণ ও ঋণ বিতরণ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

গোদাগাড়ী প্রতিনিধি :রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)এর আয়োজনে পল্লী উদ্যোক্তাদের মাঝে কার্যক্রম অবহিতকরণ ও ঋণ বিতরণ করা হয়েছে।আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় গোদাগাড়ী উপজেলা পরিষদ চত্ত্বরে পল্লী উদ্যোক্তাদের মাঝে আর্থিক অনুদানের ঋণ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ী উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী -১(গোদাগাড়ী-তানোর) আসনের মাননীয় সাংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ অয়েজুদ্দিন বিশ্বাস।গোদাগাড়ী ইউসিসি’র সভাপতি এ.ম. শাহীন।স্বাগত বক্তব্য রাখেন গোদাগাড়ী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সারমিন সুলতানা।এই বছর ৪২ জন পল্লী উদ্যোক্তাদের মাঝে ১১ লক্ষ ৬ হাজার টাকার ঋণ বিতরণ করা হয়।

গোদাগাড়ী উপজেলা পল্লী উন্নয়নের কর্মকর্তা সারমিন সুলতানা বলেন, এটি একটি বিশেষায়িত প্রকল্প। শুধুমাত্র ডাল, তেল, মসলা জাতীয় ও ভুট্রা চাষকে উদ্বুদ্ধ করার জন্য এ প্রকল্প। দারিদ্র্য বিমোচন লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যে উৎপাদন ও বাজারজাতকরণ এই কর্মসূচি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!