1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বাঘায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্দ্যোগে বিভিন্ন  কার্যক্রম অনুষ্ঠিত  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

বাঘায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্দ্যোগে বিভিন্ন  কার্যক্রম অনুষ্ঠিত 

  • প্রকাশিত : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

মৌসুমী দাস, বাঘা, রাজশাহীঃ রাজশাহীর বাঘা উপজেলার, “শাহ্দৌলা সরকারি কলেজে “গত ৩১/১০/২০২৩ ইং থেকে ০২/১১/২০২৩ ইং তারিখ পর্যন্ত তিন দিন ব্যাপী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বাঘা উপজেলা টিমের উদ্যোগে রাজশাহী জেলা ইউনিট কর্তিক আয়োজিত প্রাথমিক চিকিৎসা ও সহশিক্ষা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ট্রেইনার হিসেবে ছিলেন জাকারিয়া ইকবাল, সাগর আলী, মোসাদ্দেক হোসেন প্রান্ত। ট্রেনিং শেষে ছাত্র/ছাত্রী দের হাতে সার্টিফিকেট তুলে দেওয়া হয় এবং যারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছেন তাদের পুরুষ্কার বিতরণ করা হয়।

উক্ত সার্টিফিকেট ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. লায়েব উদ্দিন লাভলু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার আ ফ ম হাসান এবং উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী।

আরো উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা টিমের যুব সদস্য মাহফুজ আহমেদ, রুমি আক্তার, আবু বক্কর সিদ্দীক, আবুল বাশার ইমন, আজমুল আহমেদ, জয়নাল আলী, রাজু আহমেদ সহ অন্যান্য যুব সদস্য বৃন্দ।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আসিফ রহমান গুনজন, টিম লিডার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বাঘা উপজেলা টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!