1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে পুঠিয়া - দুর্গাপুরে পথসভা ও গণ সংযোগ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে পুঠিয়া – দুর্গাপুরে পথসভা ও গণ সংযোগ

  • প্রকাশিত : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ৭৭ বার পঠিত

মো রকিবুল হাসান রকি,পুঠিয়া :রাজশাহীর পুঠিয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম হিরা বাচ্চুর নেতৃত্ব বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে পথসভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকালে চারটা সময় পুঠিয়া উপজেলা থেকে দুর্গাপুর উপজেলা সদর সহ বিভিন্ন সড়কে অবরোধের নামে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করা হয়। সরকারের বিভিন্ন উন্নয়নের মূলক কর্মকাণ্ডগুলো সাধারণ মানুষের মাঝে তুলে ধরা হয় পথসভার মাধ্যমে।

পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু বলেন, বিএনপির জামাত সে নৈরাজ্য সৃষ্টি করছে রাজপথে সেই নৈরাজ্য প্রতিবাদে আমাদের এই পথসভা। সাধারণ মানুষের পাশে আমি উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু আছি আগামীতেও থাকবো আগামীতে নৌকার মনোনীত যে প্রার্থী আসবে তার জন্য তিনি ভোট চান এবং সরকারের উন্নয়নমূলক যে কাজগুলো বাংলাদেশে হয়েছে সমুদ্র জয় থেকে শুরু করে বঙ্গবন্ধু স্যাটেলাইট পদ্মা সেতু বঙ্গবন্ধু টানেল মেট্রোরেল হযরত শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজগুলো তিনি সাধারণ মানুষের মধ্যে তুলে ধরেন এবং সামনে নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সবাইকে অনুরোধ জানান

সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম টিপুর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে জি এম হিরা বাচ্চু, পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারি ফয়েজ আহমেদ, পৌর ছাত্রলীগের সাবেক সেক্রেটারি ইসমাইল হোসেন, ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন ও সাবেক ছাত্রলীগ নেতা এবিএম শাখাওয়াত হোসেন বাসার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!