1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চারঘাটে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

চারঘাটে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত 

  • প্রকাশিত : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১১৯ বার পঠিত

মৌসুমী দাস, চারঘাট, রাজশাহীঃপুলিশ জনতা ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর চারঘাটে কমিউনিটি পুলিশিং ডে- ২০২৩ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রাজশাহী জেলা পুলিশের আয়োজনে শনিবার দুপুরে চারঘাট এম এ হাদী কলেজ মাঠ থেকে র‍্যালী বের হয়ে চারঘাটের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে চারঘাট এম এ হাদী কলেজ চত্ত্বরে আলো সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আবু বক্কর এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পুলিশ সুপার সাইফুর রহমান পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এন্ড অপস্ সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি রফিকুল আলম, চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার, চারঘাট পৌর মেয়র একরামুল হক, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান আলমাছ, চারঘাট উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ব্রজহরি দাস, চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন, সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু, ভায়ালক্ষীপুর ইউপি চেয়ারম্যান আবদুল মজিদ, চারঘাট মডেল থানার (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমান ও চারঘাট এম এ হাদী কলেজের সাবেক অধ্যক্ষ সাহাজ উদ্দিন।

বেস্ট কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে দূর্গাপুর থানারএস আই আব্দুর রাজ্জাক ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ও গোদাগাড়ী থানার কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন (সেস্টু মাষ্টার)।শ্রেষ্ঠত্ব অর্জন করায় এই দুজনকে ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়।

আলোচনা সভায় রাজশাহী পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পুলিশ সব সময় জনগনের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছে, যার কারণে জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ সুপার বলেন, মাদক নিমূলের পুলিশের পাশাপাশি সকলের সহযোগিতা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!