1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কেউ ‘আন্টি’ বললে মামলা করবেন ‘পুষ্পা’ অভিনেত্রী! - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :

কেউ ‘আন্টি’ বললে মামলা করবেন ‘পুষ্পা’ অভিনেত্রী!

  • প্রকাশিত : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : ফিল্ম ক্যারিয়ার অনেক দিনের হলেও ‘পুষ্পা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে আলোচনায় এসেছেন দক্ষিণী ভারতীয় অভিনেত্রী অনসূয়া ভরদ্বাজ। সম্প্রতি দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সংলাপ নিয়ে প্রকাশ্যে খোঁচা দিয়েছেন অনসূয়া। আর তাই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে ছাড়েননি অভিনেতার ভক্তরা। অনেকে তাকে ‘আন্টি’ বলেও কটাক্ষ করেন।

এমনকি ‘আন্টি’ শব্দটিকে রীতিমতো এক্সে (টুইটার) ট্রেন্ডে পরিণত করেন তারা। এবার ‘আন্টি’ বলাতেই বেজায় চটেছেন অনসূয়া। হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী অনসূয়া ভরদ্বাজ সাফ জানিয়েছেন এবার তাকে কেউ আন্টি বললে, তিনি তাদের বিরুদ্ধে পুলিশের কাছে মামলা দায়ের করবেন।

 

নিজের বক্তব্য স্পষ্ট করে অনসূয়া ভরদ্বাজ জানিয়েছেন, ‘শব্দটি ভুল নয়। বাচ্চারা বা ছোটরা তাকে আন্টি বললে অসুবিধা নেই। কিন্তু যারা একই বয়সী তারাও ইচ্ছাকৃতভাবে এই শব্দ ব্যবহার করছেন এর অর্থটা অসম্মানজনক বলে মনে করেন তিনি। অনুসূয়ার কথায়, ‘আমি জানি না ট্রোলাররা মুখোমুখি হয়ে তাকে নিয়ে এমন মন্তব্য করার সাহস পাবে কিনা। কিন্তু, নারীদের প্রতি এভাবে ঘৃণা দেখানো অপরাধ।’

এছাড়া অনুসূয়া মনে করেন তাকে আক্রমণ করার জন্য বিজয় দেবেরাকোন্ডা ট্রোলারদের টাকা দেন। এদিকে, এই মুহূর্তে তার হাতে কোনও ছবি নেই। এই বিষয়ে কথা বলতে গিয়ে অনসূয়া ভরদ্বাজ জানিয়েছেন, তিনি একই ধরনের চরিত্রে অভিনয় করতে চান না। চ্যালেঞ্জিং চরিত্রেই তিনি কাজ করতে আগ্রহী। উল্লেখ্য, ‘পুষ্পা: দ্য রাইজ’, ‘পুষ্পা: দ্য রুল’ ছাড়াও খুশি, ‘ফ্ল্যাশব্য়াক’, ‘মাইকেল’, ‘খিলাড়ি’ সহ দক্ষিণের একাধিক সিনেমায় অভিনয় করেছেন অনসূয়া।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!