1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
জামাত-বিএনপির অবরোধের প্রতিবাদে রাজশাহী জেলা কৃষক লীগের বিক্ষোভ ও শান্তি সমাবেশ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

জামাত-বিএনপির অবরোধের প্রতিবাদে রাজশাহী জেলা কৃষক লীগের বিক্ষোভ ও শান্তি সমাবেশ

  • প্রকাশিত : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৩৮ বার পঠিত

পবা প্রতিবেদক: রাজশাহী জেলা কৃষক লীগের আয়োজনে দেশব্যাপী জামাত-বিএনপির অগ্নি-সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি, দেশবিরোধী ষড়যন্ত্র এবং আন্দোলনের নামে অবরোধ এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ এবং অবস্থান কর্মসূচি পালন করা হয়।

সোমবার (১৩ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নওদাপাড়া (আমচত্বর) এলাকায় জামাত-বিএনপির অগ্নি-সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি, দেশবিরোধী ষড়যন্ত্র এবং আন্দোলনের নামে অবরোধ এর প্রতিবাদে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেন।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ্ মো: তাজবুল ইসলাম বলেন, ষড়যন্ত্রকারীরা যাতে কোনভাবেই সফল হতে না পারে সেজন্য পাড়া মহল্লায় প্রতিটি কর্মীকে সচেতন থাকতে হবে। নৌকার বিজয়ের লক্ষ্যে একযোগে কাজ করতে হবে।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খাঁন বলেন, মানুষ কখনো নাশকতাকে সমর্থন করেনা। একারণে সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, আন্দোলনের নামে অবরোধ ও নাশকতাকে ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে।

রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ মো: তাজবুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ওয়াজেদ আলী খাঁন এর পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি সহকারী অধ্যাপক এন্তাজ আলী, আব্দুল কুদ্দুস খান, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু, তরিকুল হাসান বাচ্চু, সেচ ও পানি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এনামুল হক রিপন ও সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইউসুফ আলী চৌধুরী, জেলা কৃষক লীগের সদস্য আব্দুর রাজ্জাক সরকার বাবু, মহসিন আলী।

উপস্থিত ছিলেন পবা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সরওয়ারে আলম মানিক, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ রানা, পুঠিয়া উপজেলা কৃষক লীগের আহবায়ক নুরুল আমিন মধু, পারিলা ইউনিয়ন কৃষক লীগের সহ-সভাপতি সুজন কবির, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, হরিয়ান ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!