1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে সাংসদ ওমর ফারুকের মতবিনিময় সভা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

তানোরে সাংসদ ওমর ফারুকের মতবিনিময় সভা

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহী তানোর উপজেলার পাঁচন্দর ও কলমা ইউনিয়নে বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভা করছেন রাজশাহী-১ আসনের বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর স্কুল মাঠে এবং বিকেলে কলমা ইউনিয়নের দরগাডাঙ্গা স্কুল মাঠে পৃথক পৃথকভাবে এসব সভা অনুষ্ঠিত হয়েছে।
পাঁচন্দর ইউনিয়ন পরিষদের ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পাঁচন্দর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন এবং সঞ্চালনা করেন পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একরামুল হক। অন্যদিকে, কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাদেমুনন্বী বাবু চৌধুরীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহিমের সঞ্চালনায় কলমা ইউনিয়ন পরিষদের ব্যানারে আয়োজিত অনুষ্ঠিত পৃথক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল বাসার সুজন, উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রামিল হাসান সুইট সহ অনেকে।
পৃথক দু’টি মতবিনিময় সভায় দুই ইউনিয়নের সরকারি ভাতা ভোগী ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও দর্লীয় নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!