1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে দুর্নীতি না করার শপথ গ্রহণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

তানোরে দুর্নীতি না করার শপথ গ্রহণ

  • প্রকাশিত : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৬১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে দুদকের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২১ নভেম্বর) বেলা ১০টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও কমিশনের পতাকা উত্তোলন, র‌্যালী, আলোচনা সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠান হয়।
উপজেলা পরিষদ চত্বরে র‌্যালী শেষে উপজেলা প্রশাসনিক ভবনের সভাকক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওহাব শেখ।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রবিউল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ও কার্যনিবাহী সদস্য মিজানুর রহমানের সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর রহমান মাষ্টার, উপজেলা মৎস্য অফিসার বাবুল হোসেন, পরিসংখ্যান অফিসার শরিফুল ইসলাম, কার্যনিবাহী সদস্য ও তানোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক টিপু সুলতান, সহকারী শিক্ষক আব্দুল বারী প্রমুখ।
শেষে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য এবং স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও বিল্লাল হোসেন।
১৯৫৭ সালে অ্যান্টি করাপশন অ্যাক্ট প্রণয়ন করা হয় এবং এর আওতায় দুর্নীতি দমন ব্যুরো গঠিত হয়। দেশে দুর্নীতি এবং দুর্নীতিমূলক কার্য প্রতিরোধের লক্ষ্যে “দুর্নীতি দমন কমিশন আইন-২০০৪” এর আলোকে ২০০৪ সালের ২১ নভেম্বর স্বাধীন দুর্নীতি দমন কমিশন প্রতিষ্ঠিত হয়। কমিশন চলতি বছর থেকে প্রতিবছর ২১ নভেম্বর দুর্নীতি দমন কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!